অভিনেতা অর্জুন কাপুর কে কথা দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ভারতে আসবেন তিনি

 

অজয় রায়, বাংলা hunt : তার পায়ের জাদুতে মুগ্ধ গোটা বিশ্ব। বল পায়ে বিদুৎ গতিতে তিনি পরাস্ত করে চলেছেন বিপক্ষের ফুটবলার কে। মাঠে নামলেই একের পর এক রেকর্ড ভাঙছেন তিনি। তিনি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।সেই দিনের ম্যাদেইরা এর বিস্ময়, আজ ফুটবল বিশ্বের কিংবদন্তি। এই বার তার সাথে দেখা করলেন ভারতীয় সিনেমার সুপার স্টার অর্জুন কাপুর।

সম্প্রতি স্পেনে গেছিলেন অর্জুন। এবং সেখানেই তার সাথে দেখা হয়েছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। বেশ কিছুক্ষন কথা হয়েছে তাদের দুজনের মধ্যে। যেখানে বিশ্ব ফুটবল থেকে শুরু করে আসন্ন চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদ এর জেতার সম্ভাবনা সব কিছু নিয়েই বিস্তারিত আলোচনা হয়েছে দুজনের মধ্যে।
ফুটবল নিয়ে রীতিমতো চর্চা করেন অর্জুন এই দিন তার প্রমাণ মিলল, তার সাথে আলোচনায় মুগ্ধ রোনাল্ডো তার দেশ পর্তুগাল এর এবছরের বিশ্বকাপের সম্ভাবনা নিয়ে আলোচনা করেছেন এমনটাই জানা গিয়েছে।
এইদিন লিভারপুল এর বিরুদ্ধে আসন্ন চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জন্য শুভেচ্ছা জানিয়ে অর্জুন ভারতে রোনাল্ডো এর ভক্তদের কথা বলেন। এবং কিংবদন্তি ফুটবলার কে বোঝানোর চেষ্টা করেন যে এদেশে তার ফ্যান ফলোয়ার ঠিক কতটা। এর প্রত্যুত্তরে রোনাল্ডো জানান ভারতীয় ফুটবল প্রেমী দের ভালবাসায় সে অভিভূত। এবং এক না একদিন এদেশে আসবেন তিনি।

রোনাল্ডোর সাথে দেখা করার পাশাপাশি গত ১২ ই মে লা লিগার রিয়াল বেতিস বনাম সেভিয়ার ম্যাচ গ্যালারিতে বসে উপভোগ করেছেন এই জনপ্রিয় অভিনেতা। রোনাল্ডো কবে আসবে তা এখনও অবধি ঠিক নেই, তবে তিনি আসবে এইকথায় গোটা দেশের ফুটবল প্রেমী মানুষের শরীরে এক অদ্ভুত শিহরণ বয়ে চলেছে ক্রমাগত।

আরও পড়ুন   চ্যাম্পিয়নস লিগে বিরল রেকর্ডের অধিকারী হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • error: