অ্যাকোয়া সফ্ট-এর বিপরীত আস্রবণ সমাধান ভারতের নিরাপদ পানীয় জলের জন্য প্রয়োজন

নয়া দিল্লি, ভারত / Digpu / -Banglahunt

অ্যাকোয়া সফট, একটি ডোমেইস্টিক এবং বাণিজ্যিক বিপরীত ওষুধ এবং জল ভেন্ডিং মেশিন উৎপাদন কোম্পানি, জল পরিশোধন শিল্পের দ্রুততম ক্রমবর্ধমান ব্র্যান্ডগুলির মধ্যে একটি। এটি ভারতীয় বাজারে উচ্চ মানের পণ্য এবং চমৎকার কারিগরি প্রদান করা হয়েছে। এটি জল পরিশোধন পণ্যগুলির একটি সম্পূর্ণ পরিসীমা সরবরাহ করে – ডোমেস্টিক RO, বাণিজ্যিক RO, ওয়াটার কুলার, ওয়াটার সফ্টেনার, ফিক্সড এবং মোবাইল ওয়াটার ভেন্ডিং মেশিন (ওয়াটার এটিএম)।

২০০১এ বাজারে সূচনা হওয়ার পর থেকে অ্যাকোয়া সফ্টটি অভ্যন্তরীণ চাহিদার পাশাপাশি শিল্প ও বাণিজ্যিক ডোমেনও পরিবেশন করেছে। RO ইনস্টলেশনের 1000s সহ, ​​অ্যাকোয়া সফট RO ১ বছর ধরে একটি বিশ্বস্ত গ্রাহক বেস তৈরি করেছে। এটি ৬৫০০ থেকে শুরু করে ২৪৫০০ টাকার মধ্যে গার্হস্থ্য RO মেশিন তৈরি করে; ৫০LPH থেকে ১০০০০ LPH থেকে বাণিজ্যিক / শিল্পকৌশল জলজ উদ্ভিদ এবং 100LPH থেকে 1000 LPH পর্যন্ত জল ভেন্ডিং এটিএম তৈরী করে থাকে।

এই বিষয় অ্যাকোয়া সফ্টের প্রতিষ্ঠাতা মি প্রমোদ বাজাজ বলেন, ” জল সবচেয়ে অপরিহার্য প্রাকৃতিক সম্পদ এবং দূর্ভাগ্যবশত এটি পৃথিবীর সবচেয়ে দূষিত সম্পদগুলির মধ্যে অন্যতম। আজকের দিনে বিশুদ্ধ পানীয় জলের ব্যবহারও উদ্বেগের বিষয়।৮০ শতাংশেরও বেশি ভারতীয় পরিবার অস্বাস্থ্যকর জল পান করে যা নানান জটিল রোগের কারণ হতে পারে। ”

“এই উদ্বেগটি আমাদের স্থায়ী ও মোবাইল ওয়াটার এটিএমগুলির নির্মানের জন্য অ্যাকোয়া সফট্ এর নেতৃত্বে সারা দেশে ৪৫০ টিরও বেশি অ্যাকোয়া সফ্ট ওয়াটার ভেন্ডিং মেশিন (ওয়াটার এটিএম) ইতোমধ্যেই ইনস্টল করা হয়েছে। আমাদের বিশ্লেষণ অনুযায়ী, বিদ্যুৎ এটিএমগুলি হাজার হাজার মানুষের জন্য কর্মসংস্থান সৃষ্টি করেছে।”

সম্প্রসারণ সম্ভাবনা সম্পর্কে মন্তব্য করে, বাজাজ বলেন, “অ্যাকোয়া সফ্ট বিজনেস পার্টনার নেটওয়ার্ক প্যান ইন্ডিয়া এর মাধ্যমে ১০০র বেশি গার্হস্থ্য ও বাণিজ্যিক ওয়াটার পিউরিফায়ার সরবরাহ করে। আমাদের দেশে ১৮ টি বিদ্যমান অ্যাকোয়া সফ্ট ফ্রাঞ্চাইজ আউটলেট রয়েছে। এটি একটি উন্নত ব্যবসা মডেল উচ্চ মুনাফা মার্জিন এবং বিনিয়োগের উপর ফেরত।

আমরা তাদের সময়মত অফলাইন এবং অনলাইন সহায়তা প্রদান করে আমাদের সমস্ত ফ্র্যাঞ্চাইজি অংশীদারদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করি। আমরা জুলাই ২০১৯ পর্যন্ত ৫০-৬০ টি ফ্রাঞ্চাইজ আউটলেটগুলিতে বিস্তৃত করার পরিকল্পনা করেছি। আমরা সারা ভারত জুড়ে ফ্র্যাঞ্চাইজির অনুসন্ধানের জন্য উন্মুক্ত ।

আরো বিস্তারিত জানার জন্য, https://www.aquasoftro.com/ দেখুন
ফ্র্যাঞ্চাইজি অনুসন্ধানের জন্য, https://www.aquasoftro.com/business-with-us/ দেখুন

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *