কেন “রিজেক্ট” করলেন “সঞ্জু” ছবিতে অভিনয়ের প্রস্তাব, সে বিষয়ে এবার মুখ খুললেন আমির খান

 

বাংলা hunt ডেস্ক : কিছু দিন আগেই “সঞ্জু” ছবির প্রচারে এসে ছবির পরিচালক রাজু হিরানী জানিয়েছিলেন জনপ্রিয় এই চিত্র তারকার বাবা কিংবদন্তি অভিনেতা এবং রাজনীতিবিদ সুনীল দত্তের চরিত্রে অভিনয়ের জন্য তিনি আমির খান কে প্রস্তাব দিয়েছিলেন। এর আগেও এই জুটি “থ্রি ইডিয়টস” এবং “পিকে” এর মতো ব্লকবাস্টার ছবি গুলিতে একসাথে কাজ করেছেন। কিন্তু এই ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে ছিলেন তিনি।”দঙ্গল ” ছবিতে এক জন বয়স্ক মানুষের চরিত্রে অভিনয় করছিলেন বলে এই ছবিতে কাজ করতে রাজি হননি আমির এমনটাই জানিয়েছিলেন এই পরিচালক। এই বার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেতা নিজেই।

পরিচালক রাজকুমার হিরানী যখন আমির কে স্ক্রিপ্ট পড়ে শোনান আমার খুবই পছন্দ হয় তা। ছবিতে কিংবদন্তি সুনীল দত্তের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল আমির কে। কিংবদন্তি অভিনেতার ভূয়সী প্রশংসা করে আমির জানান সঞ্জয় দত্তের চরিত্রটি তার মনে ধরেছে, বলা যায় তার হৃদয় জিতে নিয়েছে চরিত্রটি। এই চরিত্র ছাড়া আর কোনও চরিত্রে অভিনয় করবেন না তিনি। কিন্তু বাস্তবে তা সম্ভব নয়, কারণ ততদিনে শুরু হয় হয়ে গেছে রনবীর কে নিয়ে ছবির কাজ।

ইন্ডাস্ট্রিতে ৩০ বছর কাটিয়ে দেওয়া “মিস্টার পারফেকশ্যানিস্ট” অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি মুক্তি পাওয়ার। “সঞ্জু” তে যে বেশ মজেছেন এইদিন তার সাক্ষাৎকারে তা স্পষ্ট। এইদিন অভিনেতা রণবীরেরও ভূয়সী প্রশংসা করেছেন আমির। ছবিতে তাকে দারুন মানিয়েছে এমনটাই জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *