কবে বড়ো পর্দায় অভিষেক হতে চলেছে ছেলে আরব ভাটিয়ার? জবাবে কি বললেন বাবা অক্ষয় কুমার। তা জেনে নিন

 

বাংলা hunt ডেস্ক : আসন্ন ১৫ ই আগস্ট মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি “গোল্ড”, ১৯৪৮ সালে ভারতের জাতীয় হকি দলের কোচের ভূমিকায় অভিনয় করতে দেখা যেতে চলেছে তাকে এই ছবির মধ্যে দিয়ে। ইতিমধ্যে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার যা ঘিরে সাধারন মানুষের মনে তৈরি হয়েছে আগ্রহ। এই মূহুর্তে এই ছবির প্রচারে ব্যস্ত অক্ষয়। একের পর এক জায়গায় এই ছবির প্রচারে উরে যাচ্ছেন তিনি প্রসঙ্গত কাল কলকাতায় এই ছবির প্রচারের কাজ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক সময়ে বলিউডে একের পর এক সেলেব ছেলে মেয়েদের ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশের প্রাচুর্যতা লক্ষ্য করা যাচ্ছে। যেমন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর অথবা অভিনেতা চান্কি পান্ডের মেয়ে অনন্যা এমনকি হালে একটি বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিনের হয়ে জীবনের প্রথম ফোটো শুট এর কাজ করে ফেললেন বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা। ঠিক এইরকম একটি পরিস্থিতিতে অক্ষয়ের ছেলে আরবের ও ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশের জোর গুঞ্জন শোনা যাচ্ছে, সম্প্রতি এই বিষয়ে তার বাবা অক্ষয় কুমার কে প্রশ্ন করা হলে জবাবে কি বললেন অক্ষয়?

ছেলের যা ইচ্ছে হবে তাই করবে এমনটাই মত আক্কির। নিজে একজন সফল অভিনেতা বলে ছেলেকেও সেই একই পেশা বেছে নিতে হবে এমনটা ভাবেন না তিনি। তবে এই মুহূর্তে নিজের পড়াশুনা নিয়ে ব্যস্ত আরব। মুম্বইয়ের একটি স্কুলে পড়াশুনার পালা মিটিয়ে আপতত ইংল্যান্ডে পাড়ি দিতে চলেছেন এই সেলেব পুত্র। এইবার সেইখানে একটি স্কুলে পরবর্তী পর্যায়ের পড়াশুনা চালাবেন, এমনটাই জানিয়েছেন বাবা অক্ষয় কুমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *