বলিউডের তিন খানের মধ্যে সেরা কে ? করনের এমন প্রশ্নের চমকপ্রদ উত্তর দিলেন অজয় দেবগন

 

বাংলা hunt ডেস্ক : এক সময়ে দুজনের বন্ধুত্বের মধ্যে সম্পর্কে ধরেছিল চিড়, দীর্ঘদিন কথা বন্ধ ছিল দুই প্রিয় বন্ধুর।সম্প্রতি ফের নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি গুলোকে দুরে সরিয়ে ফের বন্ধুত্বের হাত বাড়িয়েছিলেন করন জোহর।পুরনো বন্ধুর আহ্বান ফেরাননি কাজল।ফের বন্ধু হয়েছেন তারা।এবার তাদের দেখা যেতে চলেছে করনের ” কফি উইথ করন” এর সাম্প্রতিকতম এপিসোডে।এই এপিসোডের বাড়তি মাত্রা যোগ দেবে অভিনেতা অজয় দেবগনের উপস্থিতি।

শোয়ের জনপ্রিয় র‍্যাপিড ফায়ার রাউন্ডে করন অজয়কে প্রশ্ন করেন বলিউডের তিন খানের মধ্যে কাকে বেশি প্রেফার করেন তিনি।জবাবে চমকপ্রদ উত্তর দেখা গেছে অজয়কে।জানান তিন খান নন বরং এক্ষেত্রে সইফ পুত্র তৈমুর কে এগিয়ে রাখলেন অজয়।কারন এবয়সে যেভাবে প্রচার মাধ্যমের আলোয় এসেছে “ছোটে নবাব ” তা অবাক করে তাকে।এমনটাই জানিয়েছেন “বাজিরাও সিংগম” ।

এদিন করনের সাথে দীর্ঘদিনের তিক্ততা কাটিয়ে বন্ধুত্বের হাত বাড়িয়েছেন অজয় নিজেও। প্রসঙ্গত, সম্প্রতি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হয়েছিল একটি পুতুলের ছবি যার মুখায়বের সাথে হুবুহু মিল সইফ- করিনার পুত্র, কাপুর পরিবারের কনিষ্ঠতম সদস্য তৈমুরের।

বিষয়টি ঋতিমতো চমকপ্রদ, কারন এর আগে তারকাদের পুতুল বাজারে লক্ষ্য করা গেলেও কখনও তারকা সন্তানদের পুতুল দেখা যায়নি। কিন্তু তারকা পুত্রের নাম যখন তৈমুর, তখন অভিনব কিছু দেখা যাবে তা বলাই বাহুল্য।এমনিতেই এবয়সে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিরাজমান তৈমুর।স্টারডমের মানে বোঝার আগেই এই মুহূর্তে বলিউডের তাবর তাবর অভিনয় ব‍্যক্তিত্বদের সাথে বিনোদনের পাতায় জায়গায় করে নেন তৈমুর, কিন্তু এবার যে কীর্তির জন্য খবরের জন্য শিরোনামে এলেন তা সত্যি অভিনবত্বের দাবি রাখে।

প্রতি মুহূর্তের সব রকম খবর জানতে আমাদের ফেসবুক পেজে লাইট করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *