আর্জেন্টিনা কে ৩-০ গোলে হারিয়ে দেওয়ার পর মেসির সাথে জার্সি বিনিময়ে কোনও উৎসাহ বোধ করেননি এই ক্রোট ফুটবলার

 

বাংলা hunt ডেস্ক :গতদিন আর্জেনন্টিনা কে ৩-০ গোলে হারিয়ে দিয়েছিল ক্রোয়েশিয়া। সেই ম্যাচে ক্রোট দের হয়ে প্রথম গোলটি করেছিলেন রেবিচ। ম্যাচের দ্বিতীয়ার্ধের শুরুর কিছু মুহূর্তের মধ্যে আর্জেনটাইন গোলকিপার ক্যাবালেরোর করা ভুলের সুযোগ নিয়ে গোল করে যান রেবিচ। এরপর একের পর এক ক্রোট আক্রমনে বিধ্বস্ত হয়ে পড়ে মেসির দল।

ম্যাচের পর একটি সাক্ষাৎকারে রেবিচ জানান তার এক বন্ধু যে কিনা লিও মেসির ভক্ত তাকে তিনি কথা দিয়েছিলেন মেসির জার্সি এনে দেওয়ার। কিন্তু আর্জেন্টিনার এমন হতশ্রী প্যারফরম্যান্স দেখে পরবর্তী সময়ে মেসির সাথে জার্সি বিনিময়ে কোনও উৎসাহ বোধ করেননি তিনি। দলে প্রিমিয়ার লীগ, লা লিগার তারকা ফুটবলার দের থাকা সত্ত্বেও আর্জেন্টিনার এমন প্যারফরম্যান্স দেখে হতাশ হয়েছেন তিনি।

এইদিন ম্যাচের রেফারি রাভশন ইর্মাটভ এর প্রতি ক্ষোভ উগরে দিলেন তিনি। পাশাপাশি বিশ্বকাপের রেফারির মান নিয়ে প্রশ্ন তুলেছেন। ম্যাচে বেশ কিছু সিদ্ধান্ত মেসিদের পক্ষে গেছেই বলে মনে করেন তিনি। পাশাপাশি বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় যে ধরনের রেফারিং এর প্রয়োজন তা নেই বলেই ধারনা তার। যদিও বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় এমন দৃষ্টান্ত এই প্রথম নয়। অভিজ্ঞতা ছাড়াই বড়ো টুর্নামেন্ট গুলিতে অনেক রেফারি ম্যাচ খেলাচ্ছেন এমন বিস্ফোরক অভিযোগ তুলেছেন তিনি।

ম্যাচের পর থেকেই ফোনে চেনা শোনা মানুষের মেসেজ ভরে উঠেছে, এমনকি অনেকে কল করে মেসিদের হারানোর জন্য অভিনন্দন জানিয়েছেন তাকে। ম্যাচের শেষে ড্রেসিংরুমে আনন্দে মেতে উঠেছিল গোটা দল। কিন্তু সেই সব এখন অতীত তার কাছে। এই মূহুর্তে তার পরবর্তী লক্ষ্য শেষ ষোলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *