নাম বদলাচ্ছে ২৪ ঘণ্টা নিউজ চ্যানেলের, জানুন কী নাম হচ্ছে, আসছেন নতুন সাংবাদিকরা

বাংলাhunt  : পঞ্চায়েত নির্বাচনের আগেই নাম, লোগো বদলে নতুন করে লঞ্চ হচ্ছে ২৪ ঘণ্টা নিউজ চ্যানেলের। বাংলায় ২৪ ঘণ্টা নিউজ চ্যানেলের আত্মপ্রকাশ হওয়ার পর একেবারে প্রথম দিকেই শুরু হয়েছিল এই চ্যানেল। একেবারে সিপিএম ঘেঁষা খবর করেই বাংলায় ছড়িয়ে পড়েছিল জি-এর এই খবরের চ্যানেল। সি্ঙ্গুর-নন্দীগ্রাম পর্বে সবাই সিপিএমকে ছেড়ে গেলেও ২৪ ঘণ্টা চ্যানেল ছেড়ে যায়নি। তবে ২০১১ ক্ষমতা বদল হওয়ার পর সিপিএম ঘেষা সাংবাদিকদের একে একে তাড়িয়ে, কোণঠাসা করে ক্রমশ আপাত নিরপেক্ষ হয়ে ওঠে ধনকুবের শিল্পপতি সুভাষ চন্দ্রের এই চ্যানেল।

সুভাষ চন্দ্র নিজে বিজেপি সাংসদ হয়েও, জি নিউজ পুরো বিজেপি-র চ্যানেল হয়েও বাংলায় ২৪ ঘণ্টা চ্যানেল মমতা মুখি হয়ে আছে। অবশ্য বাম জমনার মত একেবারে একপেশে সরকারে থাকা সিপিএম কেন্দ্রীক খবর না করে, আপাত নিরপেক্ষ তৃণমূলের হয়েই কিছুটা খবর করে ২৪ ঘণ্টা

তবে দিন দিন কঠিন প্রতিযোগিতার বাজারে ২৪ ঘণ্টা এবার ঝাঁকুনি দিতে চলেছে। এবিপি আনন্দ, ইটিভি নিউজের পাশাপাশি ছোট বিভিন্ন নিউজ চ্যানেলের চাপে ২৪ ঘণ্টা কিছুটা কোণঠাসা, আর তাই পঞ্চায়েত নির্বাচনের আগে নতুন করে লঞ্চ হচ্ছে এই চ্যানেলের। ক দিন আগেই ধর্মতলা থেকে সরে সেক্টর ফাইভে ঝাঁ চকচকে এক অফিসে সরে গিয়েছে ২৪ ঘণ্টার অফিস। এবার ২৪ ঘণ্টায় আসছে নতুন লোগো। এর আগেও ২০১৪ ভোটের আগে ২৪ ঘণ্টার লোগো বদল হয়েছিল। তবে এবার নামটাও বদল হচ্ছে। খুব সম্ভবত, তাদের মাদার চ্যানেল, জি নিউজের আদলেই ২৪ ঘণ্টা চ্যানেলের নাম হতে চলেছে জি নিউজ বাংলা। শোনা যাচ্ছে এই চ্যানেলে আসতে চলেছেন বেশ কয়েকজন নামকরা সাংবাদিক। তবে আপাতত এডিটর হিসেবে থাকছেন অনির্বান চট্টোপাধ্যায়-ই।

আরও পড়ুন   টোটো-আটোচালকদের মধ্যে অশান্তি,দাঁইহাট দেওয়ানগঞ্জ ফেরি সার্ভিস বন্ধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


  • Social Media Auto Publish Powered By : XYZScripts.com
    error: