Home ভাইরাল আরাধ্যা কে নিয়ে ট্রোল, টুইটারেই যোগ্য জবাব দিলেন অভিষেক বচ্চন

আরাধ্যা কে নিয়ে ট্রোল, টুইটারেই যোগ্য জবাব দিলেন অভিষেক বচ্চন

0
শেয়ার করুন

বাংলা hunt ডেস্ক : বলিউড বা টলিউড, অভিনেতা হোক বা অভিনেত্রী ট্রোলের থেকে কেউই বাদ যায় না । এ যেন সোশ্যাল মিডিয়ার ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সেখান থেকে বাদ গেলেন না খুদে সেলিব্রেটিরাও। এদিনই আরাধ্যাকে নিয়ে রীতিমতো বাকবিতন্ড ওই হয়ে গেল অভিষেক বচ্চনের টুইটার একাউন্টে।

কিছুদিন আগে একটি বিয়ে বাড়িতে ঐশ্বর্যের সঙ্গে তাঁর মেয়ে আরাধ্যার যাওয়ার কথা উল্লেখ করে শিরজাহান নামে এক মহিলা টুইটারে অভিষেককে হঠাৎ করে প্রশ্ন করে বসেন, ” জুনিয়ার বচ্চন, আপনার সন্তান কি স্কুলে যায় না? আমি ভেবে অবাক হই যে এমন কোনো স্কুল রয়েছে, যারা তাঁদের ছাত্রীকে মায়ের সঙ্গে বিভিন্ন সফরে যাওয়ার জন্য অনুমতি দেন । আপনারা কি বিনা মস্তিষ্কের একজন সুন্দরী তৈরির পিছনে ছুটছেন? যে সবসময় উন্নাসিক মায়ের হাত ধরে ঘুরে বেড়াচ্ছে। যার কোনও স্বাভাবিক শৈশব নেই। ”

যদিও এর উত্তরে মিষ্টি ভাষায় ছুরি দিলেন অভিষেক বচ্চন। তিনি বললেন, ” ম্যাডাম, আমি যতটুকু জানি সপ্তাহের শেষে বেশিরভাগ স্কুলই বন্ধ থাকে। আরাধ্যা উইক ডে গুলিতে স্কুলে যায়। আমার মনে হয় আপনি নিজের টুইটের বানানের দিকে নজর দেন ।” যদিও এই উত্তরের পর ওই মহিলা দমে না গিয়ে বলেন , ” সবসময় মায়ের হাত ধরে চলা শিশুর মতো ছবি পোস্ট না করে হয়তো আপনাদের আরাধ্যার স্বাভাবিক শিশুর মতো কোনো ছবি পোস্ট করা উচিত।” যদি ব্যাপারটিকে কোনও গুরুত্ব না দিয়ে পোস্ট দুটিকে ডিলিট করে দেন।

শেয়ার করুন

আপনার মতামত প্রদান করুন