Home ভাইরাল অ্যানাল সেক্স করার আগে এই চারটি জিনিস অব্যশই মাথায় রাখবেন

অ্যানাল সেক্স করার আগে এই চারটি জিনিস অব্যশই মাথায় রাখবেন

0
শেয়ার করুন

বাংলা hunt ডেস্ক : ভ্যাজাইনাল সেক্সের পাশাপাশি অনেকেই হয়তো আনাল সেক্স করেন । গত ২০ বছর ধরে এই আনাল সেক্সের উপর গবেষণা করে আমেরিকার গবেষকরা জানিয়েছেন , আনাল সেক্সের সময় কি করা উচিত আর কি নয় । কারণ যৌনতার সময় আপনার উল্টোপাল্টা পদক্ষেপ ভয়ঙ্কর বিপদের কারণ হতে পারে ।

১) আনাল সেক্সের জন্য আপনার সঙ্গীকে কখনোই চাপ দেবেন না । সে যদি সদিচ্ছায় করতে চায় তবেই তাঁর সঙ্গে এই ধরণের যৌনসঙ্গম করুন । কারণ যদি তার ইচ্ছার বিরুদ্ধে করা হয় তবে সেক্ষেত্রে সঙ্গমের সময় তাঁর স্বাভাবিক কামরস বেরোয় না । যার ফলে তারজন্য জোর জবরদস্তির এই সঙ্গম হানিকারক হতে পারে । শারীরিক ভাবেও সে বিপর্যস্ত হয়ে পড়বে।

২) ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ের গবেষকরা জানিয়েছেন, আনাল সেক্সের সময় প্রচুর পরিমানে লুব্রিকেন্ট ব্যাবহার করার জন্য । এটি বিষয়টি কম কষ্টদায়ক এবং বেশি পরিতৃপ্তি দায়ক হয় । ওয়াটার বেস লুব্রিকেন্ট বা সিলিকন বেস লুব্রিকেন্ট যে কোনো ধরণেরই লুব্রিকেন্ট ব্যাবহার করতে পারেন। এমনকি কন্ডোম ব্যাবহার করলেও এই ধরণের লুব্রিকেন্ট ব্যাবহার করা উচিত ।

৩) আনাল সেক্স করবার সময় অব্যশই কন্ডোম পরে করুন । কারণ গবেষণা বলছে , আনাল সেক্সের মধ্যে দিয়েই সবচেয়ে বেশি এইচ পি ভি ভাইরাস পরিবাহিত হয় । যা এডস এর কারণ । এছাড়াও থেকে যায় ক্যানসারের ঝুঁকি । আনাল ক্যান্সার বা পেনাইল ক্যানসারের হাত থেকে বাঁচতে আনাল সেক্সের সময় অবশ্যই কন্ডোম ব্যাবহার করা উচিত।

৪) পর্ন সিনেমা দেখে উদ্দীপিত হবেন না । কারণ তারা অনেকটাই বেশি প্রফেশনাল । বাস্তবে আপনার সঙ্গীর সঙ্গে প্রথম পর্যায়ে আনাল সেক্স করার সময় ধীরে সুস্থে করুন । এটা অনেক ভাবে আপনাকে আনন্দ দেবে। কিন্তু যদি আপনার সঙ্গী আপনার সঙ্গে সহমত হন সেক্ষেত্রে আপনি কঠিন হতে পারেন।

শেয়ার করুন

আপনার মতামত প্রদান করুন